মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে সাঁতার কাটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী মৃত্যু । 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৭৩ বার পঠিত

শামীম আল মামুন স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুরে জাহাঙ্গীরপুর গ্রামের আবু নাইম (১৬) নামে এসএসসি পরীক্ষার্থী ময়মনসিংহের ভালুকায় খিরু নদীতে সাঁতার কাটতে নেমে মৃত্যু হয়েছে। নিহত আবু নাইম শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে জালপাজা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

গতকাল শনিবার দুপুরের দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জালপাজা গ্রামে খিরু নদীতে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে এই ঘটনা ঘটে।জালপাজা সরকারী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল আলম সোহাগ জানান, জালপাজা গ্রাম ভালুকা ও গাজীপুরের শ্রীপুরের জাহাঙ্গীরপুর গ্রামের সিমান্তবর্তী এলাকা অবস্থিত। আবু নাইম এই বছর জালপাজা সরকারী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।

ঘটনার দিন সকাল সাড়ে ১১ টার দিকে আবু নাইম তার তিন চারজন বন্ধুকে নিয়ে জালপাজা গ্রামের খিরু নদীতে সাঁতার কাটতে নামে। এর ঘন্টাখানেক পরে তার বন্ধুরা উঠে আসলেও আবু নাইম নিঁখোজ ছিল। পরে স্থানীয়রা ঘন্টাখানেক খোঁজাখোঁজি করে নাইমকে মৃত অবস্থায় উদ্ধার করে। এসময় আবু নাইমের স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তার স্বজনরা আবু নাইমের মরদেহ নিজের বাড়িতে নিয়ে যায়।

এবিষয়ে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, শুনেছি ভালুকা সীমান্তবর্তী শ্রীপুর উপজেলার এক এসএসসি পরীক্ষার্থী খিরু নদীতে সাঁতার কাটকে নদীতে নেমে মারা গেছে। তবে, পরিবারের পক্ষ থেকে কেউ থানায় এই বিষয়ে কিছু জানায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991