সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন
ঘোষনা
গাইবান্ধা ফুলছড়িত উপজেলায় নিখোঁজ ধান ব্যবসায়ী সোলায়মানের সন্ধানে স্বজনদের সংবাদ সম্মেলন। গোদাগাড়ীতে ১০ বোতল ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতার । সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকের ধাক্কায় গৃহবধূ নিহত গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে হাতুড়ী দিয়ে পিটিয়ে স্ত্রীকে খুন করলো স্বামী । প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরের টিন ও কাঠ,দরজা চুরি হয়ে যাওয়া মালামালসহ ২ জন গ্রেফতার গাইবান্ধার পাঁচ সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালা ও হুমকির ঘটনায় সাধারণ ডায়েরির (জিডি) তদন্তে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু। গাজীপুরের কালিয়াকৈরে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই গোদাগাড়ীতে সন্ত্রাসী কায়দায় দোকান ও কম্পিউটার ও আসবাবপত্র ভাঙচুর করে শিক্ষা বোর্ডে কর্মরত বকুল বাহিনী

গাজীপুরের শ্রীপুরে সেচ্ছায় রক্ত বিক্রয়ের অভিযোগ হাসপাতালের বিরুদ্ধে।

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৮৮ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে সেচ্ছায় রক্ত পাওয়া রোগীর স্বজনের নিকট বিক্রি করা ও রক্তদান সেচ্ছাসেবী সংগঠনের সদস্যকে লাঞ্চিত করার প্রতিবাদে নিউ পদ্মা হাসপাতালের ‘বিচার চাই বিচার চাই , রক্ত চোরের বিচার চাই ’- স্লোগানকে ধারণ করে গাজীপুরস্থ বিভিন্ন রক্তদান সেচ্ছাসেবী সংগঠন মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

শুক্রবার সকালে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।মিছিলটি বিনামূল্যে রক্তদান সেচ্ছাসেবী সংগঠনের উদ্দোক্তা পারভেজ ও রায়হানের যৌথ নেতৃত্বে শত শত নারী-পুরুষ সেচ্ছাসেবী গায়ে বিভিন্ন স্লোগান সংবলিত টি-শার্ট পরে ও কেন সেচ্ছায় দেওয়া রক্ত বিক্রয় কর হলো তার জবাব চাওয়া প্লেকার্ড নিয়ে নিউ পদ্মা হাসপাতালের সামনে থেকে মাওনা চৌরাস্তার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালে সামনে এসে মিছিলি শেষ হয়।

এ সময় তাঁরা হাসপাতালটির বিচার দাবি ও জনসাধারণকে বয়কট করার আহবান জানান ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991