সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ আন্তঃজেলা দুই মাদক ব্যবসায়ীকে আটক।

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৩০৫ বার পঠিত

গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ আন্তঃজেলা দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ নগদ টাকা ও মোবাইল জব্দ করা হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারী) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর থানার সফিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো বগুড়ার বাচ্চু সরদারের ছেলে ইমরান (২৬) ও দিনাজপুরের মৃত মীর বক্স’র ছেলে ফরিদুল ইসলাম (৪২)। র‌্যাব-১’র সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমদ এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব কর্মকর্তা নোমান আহমদ জানান, গাঁজার একটি বড় চালান নিয়ে কয়েক মাদক ব্যবসায়ী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর থানার সফিপুর বাজার এলাকায় হাজী আমজাদ হোসেন সুপার মার্কেটের সামনে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইমরান ও ফরিদুল ইসলামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজাসহ ২টি মোবাইল ফোন ও নগদ ৮শ’ টাকা জব্দ করা হয়। আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে আমদানি করে গাজীপুরসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991