বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

গাজীপুরে স্ত্রী-সন্তান কে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৯২ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরে স্ত্রী-সন্তান কে গলা কেটে ও কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী রিক্সাচালক মফিজ উদ্দিনকে আটক করেছে গাছা থানা পুলিশ।

সোমবার (২১ মার্চ) রাত সাড়ে ১১টায় ঢাকার নয়াটোলা আমবাগ এলাকার আক্তারের রিক্সাগ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

গাজীপুর সদর গাছা জোনের সহকারি পুলিশ কমিশনার আহসানুল হক এ তথ্য নিশ্চিত করেন।

গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক জানান, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে মফিজ উদ্দিনকে আটক করা হয়।

উল্লেখ্য, আটককৃত মফিজ উদ্দিনের বিরুদ্ধে রবিবার (২০ মার্চ) রাতে গাজীপুর মহানগরের পূর্ব কলমেশ্বর এলাকার ভাড়া বাসায় স্ত্রী রহিমা (৩৮) ও ছেলে রোকনকে (১৭) বটি দিয়ে কুপিয়ে হত্যা করে বাহির থেকে ঘরের দরজায় তালা দিয়ে পালিয়ে গিয়েছিলো।

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মফিজ ওই বাড়িতে তার স্ত্রী, সন্তান নিয়ে ভাড়া থেকে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

পুলিশের চোখকে ফাঁকি দিতে অভিযুক্ত মফিজ উদ্দিন মুখের দাঁড়ি ফেলে দিয়ে লেবাস পরিবর্তন করে। ঘটনার পর থেকে সোমবার মধ্যরাত পর্যন্ত পুলিশের একাধিক টিম তার খোঁজে ঢাকায় রিক্সার শতাধিক গ্যারেজসহ তার গ্রামের বাড়ি টাঙ্গাইল ও ময়মনসিংহের বিভিন্ন জায়গায় অভিযান চালায়। অবশেষে ঢাকার নয়াটোলা আমবাগ এলাকার আক্তারের রিক্সাগ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991