শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, স্কুল,কলেজে, মাদ্রাসা ও তানোর উপজেলার বিভিন্ন জায়গায় মুজিব জন্ম বার্ষিকী পালিত –

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলা ও তানোর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ, গোদাগাড়ী উপজেলা পরিষদ ও সকল স্কুল, কলেজ, মাদ্রাসা ও অন্যান্য প্রতিষ্ঠান ও সকল সরকারি,আধা সরকারি প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একশত দুই জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ ভারপ্রাপ্ত সভাপতি গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ, মোঃ আব্দুর রশিদ সাধারণ সম্পাদক গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সহ অন্যান্য অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জননেতা মোঃ জাহাঙ্গীর আলম চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ। তিনি প্রধান অতিথির ভাষণে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের সার্বিক গুরুত্ব তুলে ধরেন এবং তিনি ও তার পরিবারের সদস্যদের মাগফেরাত সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং গোদাগাড়ী তানোরের উন্নয়নের রূপকার জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে সকল নেতাকর্মীকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে।

গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গনের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী উপজেলার ০১ নং ইউনিয়ন পরিষদ গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসিদুল গণি মাসুদের নেতৃত্বে,০২ ইউনিয়ন পরিষদ মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলাম,০৩ নং পাকড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন মাস্টার,০৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম টুলু,০৫ নং গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবর রহমান,০৬ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল রানা,০৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল,০৮ নং ইউনিয়ন বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও ০৯ নং ইউনিয়ন পরিষদ চর আষাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম ভোলার নেতৃত্বে স্ব-স্ব ইউনিয়ন পরিষদে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত হয়।

ইহা ছাড়াও কদম শহর দাখিল মাদ্রাসা, কাঁকন হাট উচ্চ বিদ্যালয় সহ অন্যান্য সকল প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত হয়েছে।

ইহা ছাড়াও তানোর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ সহ অন্যান্য সকল প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করছেন।

তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর হায়দার ময়নার নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী তানোরের উন্নয়নের রূপকার মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির ভাষণে মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা ও সম্মান জানান এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকল নেতাকর্মীকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার জন্য অনুরোধ জানিয়ে বক্তব্য শেষ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991