বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

গোদাগাড়ী উপজেলা ইউপি সদস্য মোঃ সেতাবুর রহমান বাবুর হুমকি প্রদান ৬নং মাটিকাটা ইউপি সচিব কে

মোঃ মোজাম্মেল হোসেন বাবু
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১২৮২ বার পঠিত

রাজশাহী জেলা প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা উপকন্ঠে ৬ নং মাটিকাটা ইউপি সচিব পদে কর্মরত আছেন মোঃ সাব্বির হোসেন । মাটিকাটা ইউপি পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ সেতাউর রহমান ওরফে বাবু অদ্য ০৬ এপ্রিল ২২ ইং তারিখে আমার অফিস কক্ষে প্রবেশ করে অশালীন কথা বর্ত সহ রক্ত চক্ষু ভঙ্গিতে মার মুখি অবন্তর কথা বর্ত ও গালিগালাজ করেন।

এসময় চড়-থাপ্পড় দিবে বলে হুশিয়ার দেন এবং সব ধরনের হুমকি প্রদান করে। জিবন রক্ষকরার জন্য চেয়ারম্যান কে ততক্ষণ বিষয়টি অবগত করেন।

উল্লেখ্য দীর্ঘদিন যাবত নানা অপকর্ম অবৈধ কাজ করার জন্য চেয়ারম্যান মহোদয় এবং আমাকে হুমকি প্রদান করে থাকেন বিগত সময়ে চেয়ারম্যানের স্বাক্ষর নকল করে ট্রেড লাইসেন্স প্রদানের হুমকি প্রদান করেছেন। ইউপি সদস্য মোঃ সেতাউর রহমান ওরফে বাবু

এছাড়াও ইউনিয়ন পরিষদের বাকি অন্য অন্য সকল সদস্যগনের সাথে খারাপ ব্যবহার করে থাকে। নিজেকে এলাকার ডন হিসাবে পরিচিতি করে মড়িয়া “মোঃ সেতাবুর রহমান বাবু “।

ইউপি সচিব সাব্বির হোসেন বলেন যে আমাকে
সম্প্রতি তিনি তার এলাকায় কিশোরী বাল্য বিবাহ পড়ানোর জন্য বয়স বাড়িয়ে জন্ম নিবন্ধন প্রদান করার জন্য আমাকে ধমুক ধামকি সহ এক প্রকার চাপ প্রয়োগ করেন।

“মোঃ সেতাবুর রহমান বাবু ” হুমকি প্রদান করে আসছিলেন ইতিপূর্বে তিনি তার অসৎ উদ্দেশ্য সাধনের জন্য আমাকে মাদক দিয়ে ফাঁসানো হুমকি প্রদান করেছিলেন তিনি নিম্ন উল্লেখিত জনগণ এবং ভুক্তভোগী ইউপি সদস্য আমার পক্ষে স্বাক্ষর করেন এবং আমি জেলা প্রশাসক বরাবর সে স্বাক্ষর প্রদান করি।

এই ভাবে চলতে থাকলে আমার জীবন জীবিকা চলার পথে হুমকি স্বরুপ। বিষয় টি আমি তুলে ধরছি এই জন্য যে অন্যয়ের বিরুদ্ধে ন্যযের পক্ষ
সত্যি টা সবার সামনে উন্মোচন করা জন্য উদ্দেশ্য বিহীন কোন কাজ কর্মর জন্য নয়।

যেহেতু সাংবাদিক জাতির বিবেক আপনার সত্যি ঘটনা সততা সর্ব সময় পাবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991