শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গোবিন্দগঞ্জে খেলনা পিস্তল সহ সন্দেহভাজন দুই ডাকাত আটক।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে খেলনা পিস্তল সহ সন্দেহভাজন দুই ডাকাত ও অটো সহ চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নাকাই-বোনারপাড়া সড়কের বাজুনিয়াপাড়া বটতলী মোড় থেকে তাদের আটক করে পুলিশে দেয় দেয়া হয়। ডাকাত অভিযুক্ত ওই দুই ব্যক্তির বাড়ী নাকাই ইউনিয়নের পোগইল গ্রামের মৃত্যু আইন উদ্দিনের ছেলে মাজেদুল ইসলাম (২২) সাদুল্লাপুর বলে জানা গেছে। এসময় অটো চালক সহ ভাই ভাই পরিবহন নামক একটি অটো আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান,দুই যাত্রী সহ একটি অটো দ্রুতগতিতে নাকাইহাট থেকে বোনারপাড়ার উদ্দেশ্যে যেতে থাকে। পথে তারা একটি ভ্যানকে চাপ দিলে ওই ভ্যানচালক তাদের পিছু ধাওয়া করে বটতলী মোড়ে আটক দেয়। ভ্যানচালকের সাথে তাদের হাতাহাতির সময় তারা কোমরে লুকিয়ে রাখা একটি পিস্তল বের করে। এ ঘটনায় মোড়ে উপস্থিত দোকানিরা তাদের আটক করে পুলিশে খবর দেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাত সন্দেহে দুইজন এবং অটোচালককে থানায় নিয়ে আসে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, খেলনা পিস্তলসহ স্থানীয়রা দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991