বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

গোমস্তাপুরে থাপ্পড় মেরে গ্রাহকের কানের পর্দা ফাটালেন এনজিও কর্মী

স্টাফ রিপোর্টার : সামিরুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১২৫২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কিস্তির টাকা দিতে না পারায় দিপু আলী(২৮) নামে এক গ্রাহককে মারধর করে কানের পর্দা ফাঠানোর অভিযোগ উঠেছে স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের কাঁঠাল কামারপাড়া মোড়ে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভোক্তভোগী দিপু।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রি কলেজের সামনে অবস্থিত স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা থেকে ৬০ হাজার টাকা ঋন গ্রহন করেন দিপু। সেই ঋনের অধিকাংশ টাকা পরিশোধ করা হলেও বাকি টাকা পরিশোধ করতে নানা ধরনের হুমকি দিতে থাকে এনজিওটির পরিচালক মিলন, শাখা ব্যবস্থাপক সাকির ও মাঠকর্মী আরিফ। এর ধারাবাহিকতা গত ১১ জানুয়ারি কাঠাল কামারপাড়া মোড়ে মিলন, সাকির ও আরিফ অকথ্য ভাষায় গালমন্দসহ দিপুকে মারধর করে। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগীতায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করে দিপু।
এ বিষয়ে গোমস্তাপুর ইউনিয়নের ৯ ওয়ার্ড সদস্য বসির জানান, কিস্তির টাকার জন্য দিপুকে মারধর করার বিষয়টি আমি শুনেছি। এবং মিমাংসার কথা আমি বলেছিলাম।
অভিযোগের বিষয়ে শাখা ব্যবস্থাপক সাকির আহম্মেদ জানান, কিস্তির টাকাসহ আমি তার কাছে ব্যক্তিগত কিছু টাকা পাই। তার কাছে পাওনা টাকা চাইতে গেলে আমাদের উপর চড়াও হয় দিপু। এক পর্যায়ে তাকে একটি মাত্র ধাক্কা দেয়া হয়েছে। তার কানে মারার বিষয়টি মিথ্যা।
অভিযোগ প্রসঙ্গে গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ (তদন্দ)সেলিম রেজা জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991