শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গোমস্তাপুরে মৃত্যু ব্যাক্তির লাশ উদ্ধার

আমিনুল ইসলাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের নজরপুর গ্রামের পার্শ্বে আড্ডা-রহনপুর সড়কের পার্শ্বে থেকে নজরুল ইসলাম ( কসাই ) ৬০ নামে একজনের লাশ উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ।
নিহত নজরুল ইসলাম ( কসাই) উপজেলার রহনপুর ইউনিয়ানের বংপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান বুধবার ( ১১মে) সকাল ৭ টার দিকে নজরপুর এলাকায় আড্ডা-রহনপুর সড়কের পাশে লাশটি পরে থাকা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হবে।
তবে এব্যাপারে তার স্ত্রী লাল বানু ও ছেলে মিজান এবং তার এক বন্ধুকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। তিনি আরো জানান, পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে আমরা দ্রুত ঘটনা উদঘাটনের চেষ্টা করছি।
ঘটনা উদঘাটন করেই পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991