মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

ঘরহীন জশোদা- অশ্বেনি দম্পতির একটি ঘরের আকুতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের জশোদা রানী এবং শ্রী: অশ্বেনি দম্পতি পাইকপাড়া স্কুল সংলগ্ন আম বাগানে দীর্ঘদিন যাবত একটি কুড়ে ঘড় বানিয়ে বসবাস করে আসছে। তাদের নিজস্ব কোনো সম্পত্তি না থাকায় এভাবে অন্যর জমিতে একটি ঘর বানিয়ে বসবাস করছেন,যার এক পাশে পুরোনো জং ধরা টিনের ছোট ছোট অংশ জোড়া দেওয়া বেড়া অন্য পাশে বুনের তৈরি বেড়া এবং আরেক পাশে খেজুরের পাতার তৈরি বেড়া । এভাবেই আম বাগানের এক কোণে দাঁড়িয়ে আছে জশোদা রানী ও শ্রী অশ্বেনির বাড়ি।

জশোদা রানী বলেন, আমরা দীর্ঘদিন যাবত এই অন্যর আম বাগানে রোদ, ঝড় , বৃষ্টি উপেক্ষা করে এই ছোট্ট ঘরে বসবাস করে আসছি । আরো বলেন, সরকার থেকে চারিদিকে ঘরহীন সবাইকে ঘর দিলেও আমরা কোনো ঘর পায়নি। উপজেলা প্রশাসনের কাছে একটা ঘরের আকুতি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991