বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

চকরিয়ায় ডাকাতির প্রস্তুুতিকালে চেয়ারম্যারম্যানের ভাতিজাসহ আটক-৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৩৭ বার পঠিত

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় উপজেলার সাহারবিল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নবী চৌধুরীর এক ভাতিজাসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার ভোররাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো,পূর্বভেওলার জামালের ছেলে রিপন(২৪),রামপুর এলাকার শহীদুল ইসলাম(২২) ও কোরাখালী গ্রামের টুক্কুর ছেলে কাইসার(২৫)। কাইসার সাহারবিল ইউপির নবী হোসনের বড় ভাই টুক্কুর ছেলে বলে জানা গেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওসমান গণি জানান,মঙ্গলবার ভোররাতে ফাসিয়াখালীতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করি।

এসময় স্থানীয় জনতার সহযোগিতায় ওই ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হই।আটকৃত ডাকাতদের কাছ থেকে সাবলসহ ডাকাতির সরঞ্জামাদি পাওয়া গেছে।তাদের বিরুদ্ধে আরও বিভিন্ন অভিযোগ রয়েছে৷সবগুলো যাচাই-বাচাই করে মামলা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991