বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন

চরমোনাইয়ে যাওয়ার পথে নৌকা ডুবে রায়গঞ্জের ৫ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নৌকাযোগে চরমোনাই মাহফিলে যাওয়ার পথে ট্রলারের সাথে ধাক্কা খেয়ে নৌকা ডুবে রায়গঞ্জের ৫ জনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টার সময় বরিশালের ভাসানচর ইউপির বাগুর গা এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন রায়গঞ্জ উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মাওলানা ইয়াকুব আলী।

তিনি জানান, চরমোনাইয়ের মাহফিল উপলক্ষে অনেক কাফেলা রায়গঞ্জ থেকে রওনা দিয়েছিল। এদের মধ্য একটি কাফেলা নদীপথে নৌকাযোগে যাওয়ার প্রাক্কালে বরিশালের ভাসানচর ইউপির বাগুর গা এলাকার ঘাটে অবস্থান করে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ১২ টার সময় বিপরীতমুখী একটি ট্রলার ঘাটে বাধা কাফেলার নৌকার উপর দিয়ে তুলে দেয়। তাৎক্ষনিক ট্রলারের আঘাতে নৌকাটি ডুবে যায়। তখন সবাই ঘুমম্ত অবস্থায় ছিল। পরে চিল্লাচিল্লি শুনে গ্রামবাসি এগিয়ে এসে তাদের উদ্ধার করে।
উদ্বার কাজ শেষে উপজেলার কাবারীপাড়ার হাজী আব্দুল কুদ্দুসের (৭০))মৃত দেহ পাওয়া যায় এবং ৪ জন নিখোজ আছে বলে কাফেলার দায়িত্বশীল মাওলানা মামুনুর রশিদ জানান।

পরে নিখোজ চারজনের লাশও উদ্ধার করে স্থানীয় ফায়ার সার্ভিসের দায়িত্বশীলরা। নিহতরা হলো উপজেলার রুদ্রপুরের মৃত আব্দুল ওয়াহেদ আলীর পুত্র মোঃ আঃ কুদ্দুস(৭২) মৃত হাবিবুর রহমানের পুত্র জাহিদুল ইসলাম(৫৫), কাবারীপাড়া গ্রামের গোলাম রব্বানীর পুত্র মোঃ সিরাজুল ইসলাম (৫২)ও মৃতঃ কছিমুদ্দিম সেখের পুত্র রফিকুল ইসলাম(৬০)।

ঘটনাস্থলে চরমোনাইয়ের কেন্দ্রীয় নেতৃবৃন্দ পৌছেছেন বলে জানা গেছ।

এদিকে এই আকস্মিক ঘটনায় উপজেলার রুদ্রপুর ও কাবাড়িপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991