শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আমিনুল ইসলাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৩২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।
বাংলাদেশ পুলিশ তার সততার সাথে তাদের দায়িত্ব পালন করছেন। এবং সারা বাংলাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশ ও পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে ।
তারী ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার অভিযান চালিয়ে মাদক সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

জেলা গোয়েন্দা শাখার অভিযানে ধৃত আসামী ১। মো রমজান আলী (৪০), পিতা-মোঃ কলিমুদ্দিন, সাং-কামারটোলা, ২। মোঃ সাদিকুল ইসলাম(৫৫), পিতা- ফয়জনআলী মন্ডল, সাং- ছোটটাপ্পু, উভয় থানা – শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদের ১১০ বোতল ফেন্সিডিলসহ ছোটহাদীনগর কামারটোলা গ্রামে ১ নং আসামীর বসতবাড়ি থেকে আটক করা হয়।সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991