শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ কর্তৃক ০১জন ধর্ষক গ্রেপ্তার

সেলিম রেজা
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৪৬ বার পঠিত

স্টাফ রির্পোটারঃ সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারশন দল অদ্য ১৯ মার্চ ২০২২ ইং তারিখ ১৭ঃ৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যর ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জলার শিবগঞ্জ থানাধীন চামা বাজার হতে কাম্পানী অধিনায়ক লে: কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কাম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে, চাঞ্চল্যকর ধর্ষণ মামলার ধর্ষনকারী ১। মোঃ ফটিক আলী (৩০), পিতা-মো: জালাল উদ্দিন, সাং-ঘুঘুডাঙ্গা, থানা-শিবগঞ্জ, জেলা: চাঁপাইনবাবগঞ্জক আটক করে।

উল্লখ্য য, গত ১৩/৩/২০২২ তারিখ ভিকটিক তার বাড়ীত নির্মমভাব ধর্ষণ করে। আটককৃত দীর্ঘদিন ধরে ভিকটিমক অবৈধ প্রস্তাব দিয়ে আসছিল। তার অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ধর্ষণর পরিকল্পনা করে। বর্ণিত তারিখ ভিকটিমের বাসার দরজা ভেঙ্গে তাকে নির্মমভাব ধর্ষণ করে। উল্লখ্য য, নির্যাতিতার স্বামী ঢাকায় কর্মরত থাকায় তিনি তার বাসায় একা থাকতেন। উক্ত ঘটনায় গত ১৫/৩/২০২২ তারিখ শিবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়র করা হয়। এরপর আসামী নিজক বিভিন্ন স্থান আত্মগাপন রেখে মামলাটি তুল নেয়ার জন্য নগদ অর্থ প্রদানর প্রস্তাব দেয়।

এই বিষয় অবহিত হয় সিপিসি-১, চা:নবাবগঞ্জ এর একটি দল উক্ত বিষয় তদাকরি এবং অবশেষে ঐ এলাকা হতে উক্ত ধর্ষকক আটক করে।

উপরাক্ত ঘটনায় উক্ত আসামীক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991