শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

চাঁপাইনবাবগঞ্জ সদর মহিপুরে একতা ট্রাভেল্সের সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার : সেলিম রেজা
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৩৩১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অন্তর্গত ২নং গোবরাতলা ইউনিয়নের প্রাণকেন্দ্র মহিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে।জানা যায় যে, ২২-০১-২০২২ইং শনিবার আনুমানিক ভোর ০৫:০০ ঘটিকার সময় রহনপুর থেকে ছেড়ে আসা মেসার্স একতা ট্রাভেল্স মহিপুর গ্রামীন টাওয়ারের ব্যাকটি ঘুরতে গেলে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে এবং একতা ট্রাভেল্স রাস্তার বাইরে ছিটকে উল্টে যায়। জানা গেছে, ওই সময় বাসে কোনো যাত্রী ছিলোনা, ছিলো শুধু গাড়ী চালক ও হেলপার কিন্তুু তাদের কোনো দেখা পাওয়া যায়নি।

স্থানীরা জানান, ফজরে আজানের পর অনেক কুয়াশা পড়ছিলো এবং রাস্তায় কেউ ছিলোনা। তখন দেখি একটি গাড়ী অনেক গতিতে এগিয়ে আসছে এবং টার্নিং ঘুরার সময়ও একি গতি ছিলো তাই এতো বড় একটা দুর্ঘটনা যাত্রীথাকলে যে কি হতো আল্লাহ ভালো জানেন।
এই বিষয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর সাধারন সম্পাদক মোঃ আবু হানজালা জানান,
চাঁপাইনবাবগঞ্জের অন্তর্গত রহনপুর লাইন সড়কে মহিপুর মোড় সংলগ্ন গ্রামীন টাওয়ারের টার্নিং টি সরু হওয়ার কারনেই এমন দৃশ্য দেখতে হয় বিশ্ববাসীকে। এর পুর্বেও এই টার্নিংয়ে অসংখ্য দুর্ঘটনা ঘটেছে শুধু মাত্র রাস্তাটি টার্নিং অনুযায়ী রাস্তা সরু হওয়ার কারনে।
তিনি আরো জানান,আমরা জানিনা হয়তোবা এই রাস্তার টার্নিং যতদিন পর্যন্ত বাড়ানো না হবে ততদিন পর্যন্ত কত দুর্ঘটনা আর কত তাজা প্রানের লাশ দেখতে হবে। তাই আমি সরকারের দৃষ্টি আকর্ষন করে বলবো যে, এই রাস্তা নির্মানের কাজে যারা নিয়জিত আছেন তারা যেন এই টার্নিং টি মেরামত করেন তাহলে হয়তোবা এই রকম দুর্ঘটনা আর আমাদের দেখতে হবেনা।

মোবাইল নম্বর:-০১৭৪০-৯৪২৫৯৫

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991