শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

চালকদের সচেতনতা বৃদ্ধিতে আরএমপি পুলিশের হেলমেট বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৬২ বার পঠিত

মোঃ মোজাম্মেল হোসেন বাবু,রাজশাহীঃ

রাজশাহী মহানগরীতে আরএমপি ট্রাফিক পুলিশের উদ্দ্যোগে মোটরসাইকেল চালক ও আরোহীদের বিনামূল্যে হেলমেট বিতরণ এবং সচেতনতা বৃদ্ধি কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক চালকের হেলমেট পড়িয়ে দেন। আজ ২২ জুন বুধবার বিকেল সাড়ে ৪ টায় মহানগরীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্ত্বরে ( রেলগেট) হেলমেট বিতরণ ও সচেতনতা বৃদ্ধি কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর নগরীর বিভিন্ন স্থানে দূর্ঘটনায় সুরক্ষা জন্য মোটরসাইকেল চালক ও আরোহীদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ,আরএমপি পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো: মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্র্যাফিক) অনির্বান চাকমা-সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991