বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

চিরকুট লিখে আমতলীতে ৭০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

সাইফুল্লাহ নাসির
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৫৯ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে ইউসুফ পাহলান (৭০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। সোমবার সজালে উপজেলার হলদিয়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইউসুফ পালোয়ান ওই গ্রামের মৃত সোনা পাহলান এর ছেলে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় আমতলী থানা পুলিশ।

জানা গেছে, ঘর থেকে ৫০ হাত দূরে প্লাস্টিক রশি দিয়ে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস পাওয়া যায়। সাথে একটি চিরকুট পাওয়া যায়, সেখানে লেখা আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এবং দাফন-কাফনের টাকা রেখে গেছেন তিনি।

আমতলী থানার এসআই দাদন মিয়া বলেন, ইউসুফ পাহলান নানা রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এতে কিছুদিন আগে তার মানসিক সমস্যা দেখা দেয়। রবিবার ভোর রাতের খাবার খেয়ে ঘুমাতে যান ইউসুফ পাহলান। সকালে বাড়ির সবাই ঘুম থেকে ওঠার পর তার কোন সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজি করে ঘরের পাশে আম গাছের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।
এ ব্যাপারে হলদিয়া ইউনিয়নের
৪নং ওয়ার্ডের ইউপি সদস্য, জোসেফ তালুকদার বলেন, কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি, তবে মৃত্যুর আগে নিজে একটি কাগজে লিখে গেছেন আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। কাগজটি পুলিশের কাছে রয়েছেন বলে তিনি জানান।

আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি এ কে এম মিজানুর রহমান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991