শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

ছাতকে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হয়ে চীর নিদ্রায় শায়িত হলেন আলহাজ¦ আরজক আলী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২১৯ বার পঠিত

এমএইচ খালেদ সিলেটঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়ন পরিষদের তিন তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আরজক আলীর দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সেওতরপাড়া গ্রামের মসজিদে নুর সংলগ্ন মাঠে জানাযার নামাজ শেষে চেয়ারম্যানবাড়ী পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মরহুমের জানাযার নামাজের আগে শোক প্রকাশ করেন সুনামগঞ্জ (৫) ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মুজাহিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ছাতক পৌর সভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক অ ন ম ওয়াহিদ কনা মিয়া, ছাতক উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস শহিদ মুহিত, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, মোৗলান আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এডভোকেট সাহাব উদ্দিন, এডভোকেট মাছুম আহমদ, আওয়ামীলগি নেতা ফারুক সরকুম, মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী সাজ্জাদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও নতুন বাজার দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী মো. ইছাক আলী (মহাজন), যুক্তরাজ্য প্রবাসী আইয়ুব আলী খাঁন, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, এডভোকেট সামছুর রহমান, সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শামীম আহমদ তালুকদার, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য মাহবুব আহমদ নিউটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তজম্মুল হক রিপন, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের জানাযার নামাজে ইমামতি করেন মরহুম মৌলবী মুজিবুর রহমান ট্রাস্ট এর ট্রাষ্টি হাফিজ খলিলুর রহমান নিজাম, মোনাজাত পরিচালনা করেন মৌলানা কামরুজজামান।

উল্লেখ্য: মুরহুম আলহাজ¦ আরজক আলী বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় তার কনিষ্ট মেয়ের সিলেটস্থ্য বাসভবনে শেষ নি:শ^াস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বাধ্যক্য জনিত বিভিন্ন সমস্যায় ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ২ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991