রবিবার, ২২ মে ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
ঘোষনা
ময়মনসিংহের ভালুকায় সরকারী গার্লস হাইস্কুলের নতুন ভবনের  ভিত্তি প্রস্তর স্থাপন। সোনাপুর আনন্দ বাজারে সেই অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত দের মাজে এমপি মোহাদয়ের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করেন ইউপি চেয়ারম্যান মিশু হাওলাদার। ফরিদগঞ্জে স্ত্রীর মর্য‍াদার দাবিতে স্বামীর বাড়িতে বৃষ্টির অনশন ১২০ ভরি সোনা হয়ে গেলো মাদক, চাকরি হারালেন সেই এসপি গোমস্তাপুরে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন।  ময়মনসিংহে বিপুল পরিমাণ মাদক উদ্ধার ৫ জন রোহিঙ্গাসহ ৭ জন গ্রেফতার । সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটিতে কে এম নাছির উদ্দিন কে সদস্য মনোনীত রায়গঞ্জে ১৮ টি গাজার গাছ সহ গাঁজা চাষীকে আটক করেছে রায়গঞ্জ থানার পুলিশ আনোয়ারা ১১নং জুঁইদন্ডী গ্রামে দুই টি চিতা বাঘের  সন্ধান পাওয়া গেছে  নিয়ামতপুর প্রেসক্লাবের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত। 

ছাত্রদলের সভাপতি সাব্বিরের মুক্তির দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল।

আরিফুল ইসলাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২৫ বার পঠিত

ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর সদ্য বিদায়ী সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ও রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির এর মুক্তির দাবিতে রাঙামাটি জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অদ্য ১২/০৫/২০২২ইং তারিখ রোজ বৃহস্পতিবার বিকেল ৩.০০ টায় দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রাণ কেন্দ্র বনরুপা ঘুরে দলীয় কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতির মুক্তি দেওয়া হচ্ছে না রাজনৈতিক বিবেচনায়, সরকার দলের কিছু নেতাদের ব্যক্তি প্রতিহিংসার কারনে আজ দীর্ঘদিন মিথ্যা ও সাজানো ষড়যন্ত্র মূলক মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরকে জেলে বন্দী করে রাখা হয়েছে। অথচ যে মামলায় দীর্ঘদিন জেলে রাখা হয়েছে সে মামলাটি জামিন যোগ্য, কিন্তু সরকার দলের কিছু নেতার ইশারায় প্রভাবিত হয়ে আদালত বার বার জামিন না দিয়ে বন্দী করে রেখেছে। যা অমানবিক, একদিকে ফারুক আহম্মেদ সাব্বিরের মমতাময়ী মা অসুস্থ হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন, অন্যদিকে মায়ের অসুস্থতার খবর শুনে সাব্বিরও অসুস্থ হয়ে রাঙানাটি হাসপাতালে ভর্তি ছিলো। জামিন যোগ্য মামলায় জামিন না দিয়ে প্রায় চার মাস ধরে জেলে বন্দী রেখে অমানবিক আচারণ করছে প্রশাসন। নেতৃবৃন্দ রাজনৈতিক ভাবে বিবেচনা না করে মানবিক ভাবে দেখে ফারুক আহম্মেদ সাব্বিরকে দ্রুত জামিন দেওয়ার জন্য আহ্বান জানান। অন্যথায় রাজপথে ধারাবাহিক বিভিন্ন কঠোর আন্দোলন দেওয়া হবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন,রাঙামাটি সদর উপজেলা বিএনপি’র সভাপতি এ্যাড.মামুনুর রশীদ মামুন, সভাপতিত্ব করেন রাংগামাটি জেলা ছাত্রদলের সহ-সভাপতি খুরশিদ আলম রাজু,সঞ্চলনা করেন সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, এতে আরো উপস্থিত ছিলেন রাংগামাটি জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃইউছুফ,রাঙগামাটি জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃজসিম উদ্দিন,সহ-সভাপতি এমদাদুল হক মানিক,সহ-সভাপতি আবু সুফিয়ান রেজা,সহ-সভাপতি লোকমান হাকিম পুতুল,সহ-সভাপতি হাছান চৌধুরী সুমম, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন রহিম সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন জেলা কলেজ,শহর ও সদর উপজেলা, শহর সেচ্ছাসেবক দল,সদর উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991