শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৫১ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শুভ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে অদ্য ১৭ই মার্চ, ২০২১ খ্রি. বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালিত হচ্ছে।

আজ ১৭ই মার্চ স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস । দিনের শুরুতে সকাল ০৮.৩০ ঘটিকায় হবিগঞ্জ জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যদের নিয়ে হবিগঞ্জ শহরস্থ নিমতলা কালেক্টরেট প্রাঙ্গনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ও জাতির পিতার বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সকাল ০৯:০০ ঘটিকায় পুলিশ সুপার মহোদয়, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানগণ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিশুদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করেন, সকাল ০৯:৩০ ঘটিকায় মুক্তিযোদ্ধা সংসদ চত্ত্বর, হাসপাতাল প্রাঙ্গন ও মুক্তিযুদ্ধ চত্ত্বর এ পরিচ্ছন্নতা অভিযান ও সকাল ১০:০০ ঘটিকায় মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এডভোকেট মোঃ আবু জাহির এমপি, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-৩ আসন।

পরে ১০:৩০ ঘটিকার সময় পুলিশ সুপারের কার্যালয় এর সম্মেলন কক্ষে জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের নিয়ে কেক কাটেন পুলিশ সুপার মহোদয়।

১১:০০ ঘটিকার সময় জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও শিশুদের নিয়ে কেক কাটা ও দুঃস্থ, এতিম শিশুদের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জসহ জেলা প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীগণ, বিভিন্ন নেতৃবৃন্দ ও সকল সরকারী/বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991