বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

জামালগঞ্জে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মা ও ছেলে নিহত, মেয়ে গুরুতর আহত

তামিম হাসান
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৭৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের নতুনপাড়া গ্রামে বিদ্যুৎ পৃষ্ট হয়ে একই পরিবারের মা ও ছেল নিহত হয়েছে। এক মেয়ে গুরুতর আহত হয়েছে। রবিবার দুপুর ১২ ঘটিকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দেব জ্যোতি সরকার নুপুর এর স্ত্রী ঝুমা রানী সরকার (৪০), ছেলে দ্বীপ সরকার (৩) এবং গুরুতর আহত মেয়ে পুজা সরকার (৭)।

জানা যায়, বাড়ীর পাশ্ববর্তী পুকুরে গোসল করার জন্য ঝুমা রানী, ছেলে ও মেয়ে সহ ঘর থেকে বের হয়ে রাস্তায় আসা মাত্র অকস্মাৎ বিদুৎতের তার ছিড়ে তাদের উপর পরে যায়। তাদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। ঘটনাস্থলে ঝুমা রানী সরকার ও তার ছেলে দ্বীপ মারা যায় এবং মেয়ে পুজা সরকারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। জামালগঞ্জ থানার ওসি মীর মো: আব্দুন নাসের ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সরজমিনে গিয়ে দেখি বিদ্যুৎ পৃষ্ট হয়ে মা ও ছেলে সহ ২টি লাশ পড়ে আছে। লাশ ২টি উদ্ধার করে থানা নিয়ে আসা হলে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991