বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

*জেনারেল হতে জননেতা*

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪৬ বার পঠিত

 

মোঃ গোলাম মোস্তফা স্টাফ রিপোর্টার: মেজর জেনারেল (অবঃ) জনাব সালাউদ্দিন মিয়াজি দীর্ঘ ৩৫ বছর সামরিক জীবন অতিবাহিত করে গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ আসনে (মহেশপুর,কোটচাঁদপুর) বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হোন।সামরিক জীবনে প্রধানমন্ত্রীর সামরিক সচিব,জাতিসংঘ শান্তিরক্ষী মিশন এবং এরিয়া কমান্ডার রংপুর,এম এস সেনাসদরসহ অসংখ্য গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব অত্যন্ত সফলতার সাথে পালন করেছেন। ঠিক একইভাবে এলাকার উন্নয়ন এবং যুবসমাজের জন্য দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণে এবং সাধারণ মানুষের অধিকার ও মত প্রকাশের স্বাধীনতায় তিনি অটুট ভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর বিভিন্ন সভা-সমাবেশ ও নেতাদের সাথে মতবিনিময়ের কথোপকথন সাধারণ মানুষকে যেমন আশার আলো দেখাচ্ছে ঠিক তেমনি জনগনকে নতুন করে বাচার স্বপ্ন,ও দেখাচ্ছেন। পরিবারতন্ত্রের অবসানসহ অতি উৎসাহী নেতাকর্মীদের নিয়ন্ত্রণের মাধ্যমে সুস্থ ধারার রাজনীতি তিনি এলাকাবাসীকে উপহার দিয়েছেন।

উল্লেখ্য যে, তাঁর পিতা জনাব মইনুদ্দিন মিয়াজি যিনি স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক এবং একই আসনের মাননীয় সাংসদ ছিলেন। বাবার পথ ধরে ও তাঁর নীতি অনুস্বরণ করে জনগনের মনে স্থান করে নেওয়ার স্বপ্ন বাস্তবায়নে কোন অশুভ শক্তি,কোন স্বার্থান্বেষী মহল, অসৎ ব্যক্তি ও নাম ভাঙ্গিয়ে ব্যক্তি স্বার্থে কাজ করা সকল কিছুর উর্ধে থেকে নিজেকে জনগনের মনে স্থান করে নিয়েছেন।
এলাকাবাসী সকলেই তাঁর পাশে থেকে উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করতে প্রস্তুত বলে একাধিক মানুষের কাছ থেকে শুনা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991