সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

ঝালকাঠিতে অসহায় নওমুসলিম সাব্বিরের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন “দান সেবা সংঘ”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১১ বার পঠিত

 

মোঃ জাহিদ, ঝালকাঠি:   ঝালকাঠি সদর উপজেলা নথুল্লাবাদ ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন “দান সেবা সংঘ” এর উদ্যোগে নওমুসলিম মোঃ সাব্বির (৬০) কে পরিবারের সচ্ছলতা ফেরাতে একটি টেইলার্সের দোকান উপহার দেয়।

সরজমিনে গিয়ে জানা যায় নওমুসলিম সাব্বির দীর্ঘদিন যাবত একটি কাঠের ঝুপড়ি ঘরে টেইলার্সের কাজ করে আসছে তাছাড়াও ছিল না তার প্রয়োজনীয় আসবাব পত্র অল্প বৃষ্টিতেই দোকানে পড়তো পানি খুব কষ্টে দিন পার করত মোঃ সাব্বির স্বেচ্ছাসেবী সংগঠন “দান সেবা সংঘ” এটি জানতে পেরে একটি স্বয়ংসম্পূর্ণ বিল্ডিং এর ভাড়া ও টেইলার্সের যাবতীয় সকল মালামাল কিনে দেয়।

নওমুসলিম মোঃ সাব্বির বলেন “দান সেবা সংঘ” এর মহৎ উদ্যোগে আমি খুবই আনন্দিত আমার দোকান একটি স্বয়ংসম্পূর্ণ দোকান সহ আসবাবপত্র দেওয়ার জন্য তাছাড়াও আমাকে বিভিন্ন সময় দান সেবা সংঘ এর পক্ষ থেকে বিভিন্ন রকমের সহযোগিতা করে আসছে।

স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রোমান বিশ্বাস গণমাধ্যম কর্মীর এক সাক্ষাৎকার বলেন, নিজ জম্নভুমি নথুল্লাবাদ ইউনিয়নকে বাংলাদেশের ভিতরে একটি আদর্শ ইউনিয়ন গড়তে সবার আগে প্রাধান্য দিতে অসহায়ত্বের উপরে। একটা গ্রামে/ ওয়ার্ডে গোটা কয়েক গরিব অসহায় পরিবার থাকে, আমরা বাকি সকলে মিলে যদি পরিবারগুলির দিকে সুনজর দেই তবে কোন গরিব থাকবেনা। যে সমাজে অসহায়ত্ব নাই সে সমাজে অসঙ্গতি থাকেনা, এভাবেই আমরা সকলে যদি একে অপরের প্রতি সহানুভুতিশীল হই, একটু মানবিক হই, একটু ত্যাগী হই তবে খুব শিগ্রই নথুল্লাবাদ ইউনিয়ন একটি আদর্শ ইউনিয়নে পরিচিত হবে ইনশাআল্লাহ। আমাদের এমন কার্যক্রম সবসময় চলমান থাকবে, সকলের সহযোগিতা কামনা করছি, দান সেবা সংঘের সকল অর্জন এটা শুধু সংগঠনের নয় বরং সারা নথুল্লাবাদ ইউনিয়নবাসীর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991