সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

ঝিনাইদহের চলন্ত ভ্যানগাড়ী থেকে এনজিও কর্মীর ব্যাগ ছিনতাই। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

লালন মন্ডল, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে চলন্ত ভ্যানগাড়ী থেকে স্বপ্না খাতুন নামে এক মহিলা এনজিও কর্মীর টাকার ব্যাগ ছিনতাই হয়েছে। এ সময ভ্যান থেকে রাস্তার উপরে ছিটকে পড়ে ওই এনজিও কর্মী স্বপ্না,আহত হন। ১৩/০৯/২০২৩ইং বুধবার সকাল নয় টার দিকে কালিগঞ্জের নলডাঙ্গা সড়কের পাইকপাড়া গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। তার ব্যাগে অফিসের ৩৪ হাজার টাকা ও একটি বাটন মোবাইল ফোন ছিল। আহত স্বপ্না খাতুন সৃজনী কালীগঞ্জ অফিসের একজন ক্রেডিট অফিসার। এ ঘটনায় তিনি বিকেলে কালীগঞ্জ থানাতে একটি অভিযোগ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি ভ্যানে চড়ে ওই নারী পাইকপাড়া গ্রামে আসছিলেন। এ সময় পালসার মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী ওই নারীর কাধে থাকা টাকার ব্যাগটি ধরে টান মারে। এতে চলন্ত ভ্যান থেকে ওই নারী রাস্তার উপর পড়ে যায়। এটি যে দূর্ঘটনা কি না তা কেউ বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী এনজিও কর্মী স্বপ্না খাতুন জানায়, প্রতিদিনের ন্যায় তিনি সকালে অফিস থেকে বের হয়ে কিস্তি আদায়ের জন্য ভ্যানযোগে পাইকপাড়া গ্রামে যাচ্ছিলেন। ভ্যানটি পাইকপাড়া গ্রামের মিজানুর রহমানের বাড়ীর সন্মুখে পৌছালে ছিনতাইকারীরা তার বাম কাঁধে ঝোলানো টাকার ব্যাগটি টান মারে। এ সময় তিনি চলন্ত ভ্যান থেকে পড়ে বাম হাতে আঘাতপ্রাপ্ত হন। ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। তার ব্যাগে অফিসের ৩৪ হাজার টাকা ও একটি বাটন মোবাইল ফোন ছিল।

কালীগঞ্জ থানার এস আই হুমায়ুন জানান, ছিনতাই ঘটনা শোনার পর পরই তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। সেখানে সিসি ক্যামেরা দেখে ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991