শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

ঝিনাইদহের মহেশপুরে হারানো ৬৬,২০০ টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের কাছে হস্তান্তর

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৩৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
হারানো ৬৬,২০০ টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের কাছে হস্তান্তর।

রোববার (০৮ মে-২০২২) ঝিনাইদহের মহেশপুর থানার জনৈক মোঃ জাহিদ হাসান (২৪), মহেশপুর চৌগাছা বাসষ্ট্যান্ডে একটি চায়ের দোকানে চা পান করতে গিয়ে ভুলবশতঃ তার সাথে থাকা ব্যাগ ফেলে রেখে আসে। তারপর উক্ত ব্যাক্তি নাটিমা বাজারে পৌছালে দেখে তার সাথে ব্যাগটি নাই।

উক্ত ব্যাগের ভিতর নগদ ৬৬,২০০/- টাকা ছিল। তখন তিনি দ্রুত ওই চায়ের দোকানে ফিরে আসিলে দোকান বন্ধ পাওয়া যায়। তখন জনৈক জাহিদ হাসান মহেশপুর থানার টহল ডিউটিতে থাকা পুলিশকে বিষয়টি জানাইলে মহেশপুর থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)/ মোঃ ইসমাইল হোসেন এবং এসআই/আলিমুল ইসলাম জনৈক জাহিদ হাসান (২৪) এর চা পান করা দোকানের মালিকের প্রকৃত নাম ঠিকানা সনাক্ত করিয়া দোকান মালিককে জিজ্ঞাসা করিলে তিনি একটি ব্যাগ পেয়েছেন যার মালিককে তিনি খুঁজছেন বলিয়া জানান। জনৈক জাহিদ হাসান তার হারিয়ে যাওয়া নগদ টাকা সহ ব্যাগটি খুজে পেয়ে মহেশপুর থানা পুলিশের সহযোগীতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991