মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে সবজি বাগানে গাঁজার চাষ,গাছ সহ আটক চাষি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৭১ বার পঠিত

মোঃ বনি স্টাফ রিপোর্টারঃ
ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে ১১ টি গাঁজার গাছসহ আলমগীর হোসেন (২৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হরিনাকুন্ডু থানা পুলিশ। (শনিবার) রাত সাড়ে এগারোটার সময় পৌরসভার ৮ নং ওয়ার্ড বৈঠাপাড়া গ্রামের নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়। গাঁজা চাষী আলমগীর হোসেন হরিনাকুন্ডু, বৈঠাপাড়া গ্রামের ছাব্দার হোসেনের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আলমগীর হোসেন তার বাড়ির আঙ্গিনায় সবজি গাছের সাথে গাঁজা রোপণ করেন।পরবর্তীতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এস আই জগদীশ চন্দ্র বসু ও এস আই হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১১টি গাঁজা গাছ সহ তাকে আটক করে । অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে গোপনে ও কৌশলে সবজি বাগানে গাজা চাষাবাদ করে আসছিল বলে থানা পুলিশের কাছে স্বীকার করেছে আটক মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন। উদ্ধারকৃত ১১টি গাজার গাছের আনুমানিক ওজন সাড়ে পাঁচ কেজি বলে জানিয়েছেন থানা পুলিশ।

হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম আটক ও গাজার গাছ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুঞ্জু হয়েছে। শনিবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।
ওসি সাইফুল ইসলাম আরও বলেন হরিণাকুণ্ডু থানা এলাকায় মাদক সেবন,ক্রয়,বিক্রয় সহ উৎপাদন করতে দেওয়া হবে না। এ ধরণের অসামাজিক কর্মকান্ড ঠেকাতে তথ্যদিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষদের আহব্বান জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991