শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

টঙ্গীতে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের টঙ্গী মাছিমপুর জিন্নাত বস্তি থেকে নুরজাহান (৩৮) নামে সোমবার বেলা ১১টায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। নিহত নারী ওই এলাকার নুরু মিয়ার মেয়ে। স্থানীয়রা জানান, সৌদি প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী নুরজাহান তার দুই মেয়ে মেহেলী (১৬) ও মেঘলাকে (১১) নিয়ে জিন্নাত বস্তির বাবার বাড়িতে বসবাস করতেন। বড় মেয়ে মেহেলী স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় আবাসিক হোস্টেলে থেকে লেখাপড়া করে। রোববার রাতের খাবার শেষে ছোট মেয়ে মেঘলাকে নিয়ে তিনি শুয়ে পড়েন। এর আগে মেয়েকে দিয়ে দোকান থেকে একটি ব্লেড কিনে আনেন। পরে তিনি রাতের যে কোনো সুবিধাজনক সময়ে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সোমবার সকালে মেঘলা ঘুম থেকে জেগে মাকে বিছানায় না পেয়ে চিৎকার শুরু করে। পরে আশপাশের ভাড়াটিয়ারা এসে নুরজাহানকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলতে দেখে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে আনেন। পরে পুলিশে খবর দিলে পশ্চিম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

স্থানীয়রা আরো জানান, নিহতের স্বামী দীর্ঘদিন যাবৎ সৌদি আরব প্রবাসী।লাশের সুরতহাল রির্পোট প্রস্তুত কারী টঙ্গী থানার এস আই তাজুল ইসলাম বলেন, নিহতের দুই হাত ব্লেড দিয়ে সামান্য কাটা ছিল। এ ছাড়া নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না।এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইন চার্জ শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বলা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991