বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে মা খুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৬৭ বার পঠিত

মাসুদ রানা লেমন স্টাফ রিপোর্টারঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমিকে কেন্দ্র করে নিজ ছেলের হাতে পারুল(৭০) নামের মা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাতে উপজেলার গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে।

নিহত- পারুল বেগমের স্বামী আফতাব উদ্দীন(৮৫) বাদী হয়ে হরিপুর থানায় রফিকুল ইসলাম (৪৭), এজাবুদ্দিন বাবু (৩৫) ও তার স্ত্রী মোছাঃ রুম্পা (২৬), জামাল উদ্দিন (৫০), জিএম (৩০), সাইদুর রহমান (৪০), নজরুল (৫০) সহ অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লক্ষ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এসকেবেটার (ভেকু) ক্রয় করে দেয়। কিছুদিন পরে শর্ত অনুযায়ী উক্ত টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করেন। এক সময় বাদী বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে বসতভিটায় ২বিঘা জমি খোস কবলা মুলে রেজিষ্ট্রি করে দেয়। জমি রেজিষ্ট্রি দেওয়াকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে দুই ছেলের বাকবিতন্ড হয়। শনিবার ভোরে নিজ বাড়ীর পার্শবতী আম, লিচু ও কাঁঠাল বাগানের ভিতরে রক্তাক্ত অবস্থায় আনসারী বেগম পারুলের লাশ দেখতে পায়। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম হত্যা মামলার সত্যতা নিশ্চিত করে বলেন আফতাব উদ্দীন নামে এক ব্যক্তির অভিযোগে ঘটনা স্থল থেকে পারুল নামের এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে থানায় হত্যা মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991