শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

তালতলীতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে কামড়ে কান কেঁটে ফেলেছে বৃদ্ধের

সাইফুল্লাহ নাসির
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৮১ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবু কালাম চৌকিদার (৬০) নামের এক ব্যক্তিকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেঁটে ফেলেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় তার স্ত্রী শাহানা বেগমকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আজ শুক্রবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম চৌকিদার নিজ জমিতে রোপনকৃত বোরো ধানের পরিচর্যা ও ঔষধ দিতে যায়। এ সময় জমিজমা নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিবেশী রাসেল, গনি ও আলমগীরসহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসী বাহিনী দেশিয় অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে পিছন থেকে তার উপড় অতর্কিত হামলা করে ও মারধর করেন। এতে আবু কালামের মুখের ২ টা দাঁত পড়ে যায় এবং কামড়ে কান কেঁটে ফেলে।

এসময় আবু কালামের ডাক চিৎকারে তার স্ত্রী শাহানা বেগম এসে বাঁধা দিলে তাকেও মারধর করে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহত আবু কালাম চৌকিদার ও তার স্ত্রী শাহানা বেগমকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আহত আবু কালামের ছেলে আরিফ মুঠোফোনে বলেন, আমাদের প্রতিবেশী রাসেলের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে আমার বাবাকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেঁটে ফেলেছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসাথে আমার মাকেও পিটিয়ে আহত করেছে।

এ বিষয়ে অভিযুক্ত রাসেলের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের জন্য তার ব্যবহৃত মুঠোফোনে কল দিলেও তিনি তা রিসিভ করেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, এ বিষয়ে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991