শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

তাড়াশে কেবল নেটওয়ার্কের ব্যবসায়ির কাছে চাঁদা দাবি পরে ব্যবসায়িক পার্টনারকে মারধর, থানায় মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৯৩ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় কেবল নেটওয়ার্কের প্রধান ব্যবসায়ি ও তাড়াশ গ্রামের টাওয়ার পাড়ার মৃত সমশের আলীর ছেলে আব্দুল হান্নান ওরফে নিপুর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এসবের জের ধরে তার ব্যবসায়িক পার্টনার আমিরুল ইসলাম ওরফে ধলাকে কুপিয়ে জখম করা হয়েছে। আহত ধলা উপজেলার মাধাইনগর ইউনিয়নের মালশিন গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।
এ ঘটনায় ধলার স্ত্রী মোছা. ইয়াছমিন খাতুন (২৯ এপ্রিল) শুক্রবার তাড়াশ থানায় মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।
মামলা সূত্রে জানা গেছে, তাড়াশ গ্রামের মৃত শামসুল আলমের ছেলে শামিউল ইসলাম ওরফে রনি, রাশেদুল ইসলাম মিনটু, মো. রিনটু, মো. রানা, মো. শামিম ও মালশিন গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোক্তার হোসেন এবং মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘীসগুনা গ্রামের ওয়াজেদ মির্জার ছেলে হাসান মির্জাসহ আরো বেশ কয়েক জনের একটি সঙ্গবদ্ধ দল আহত ধলার ব্যবসায়িক পার্টনার নুর ইসলাম নছিমের ডিস লাইনের তার কেটে দিয়ে ক্ষতি করে। পরে ধলা গত বৃহস্পতিবার দুপুরের দিকে বিচ্ছিন্ন ডিস লাইনের সংযোগ দিতে গেলে তাকে দিঘীসগুনা বাজারে লাঠি, রড, হাসুয়া ও রামদা দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায় অভিযুক্তরা। পরে স্থানীয়রা তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ধলার উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন আবাসিক চিকিৎসক মোকবুল হোসেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, তদন্তপূর্বক আইনানুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991