বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

তুলসীঘাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গ্লোবাল ভিলেজ বইমেলায়

রামা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬১ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ বই হলো অতীত ও বর্তমানের মধ্যে বেঁধে দেয়া সাঁকো । বই কি‌নে কেউ দেউ‌লিয়া হয় না। বই এর মত এমন বিশ্বস্ত বন্ধু আর নেই ।
বই হচ্ছে সবচেয়ে ভালো প্রতিবেশী, যার সাথে কোনদিন ঝগড়া হয় না, কোনদিন মন-মালিন্য হয় না।

গতকাল ২৭ মার্চ সন্ধ‌্যায় বই‌প্রেমী বন্ধুবরের আমন্ত্রণে গাইবান্ধার তুলসীঘাট গ্লোবাল ভিলেজ বইমেলা/২২ প‌রিদর্শন কা‌লে স্বপ্ন কানন স্ট‌লে তরুণ লেখিকা ক‌বি কুমকুম খাতুন তার প্রকা‌শিত রোমা‌ন্টিক কাব‌্যগ্রন্থ ” সব তোমারী জন‌্য” বই‌টি উপহার হি‌সে‌বে আমার হা‌তে তু‌লে দি‌লেন, গ্লোবাল ভিলেজ বইমেলা আয়োজক কমিটির আহবায়ক প্রবীণ প্রখ্যাত কবি সরোজ দেব । স‌ঙ্গে ছি‌লেন ক‌বি ও অ‌ভি‌নেতা এসএম রোকন পাশা।
আপনা‌দেরকে জানাই আন্ত‌রিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপ‌নার/আপনাদের ভালােবাসা আমার জন‌্য অতুলনীয়, যা আমাকে সার্বক্ষণিক সাম‌নে এগিয়ে চলার অনুপ্রেরণা যােগাবে।

সেই সা‌থে স্বেচ্ছাসেবী সংগঠন রিদম অব গ্লোবাল ভিলেজ এই বইমেলার আ‌য়ো‌জিত ক‌মি‌টি সাহিত্য সংগঠন বিমল সরকার সাহিত্য সম্ভার ও পাঠাগারকে জানাই আন্ত‌রিক ধন‌্যবাদ । আ‌রো কৃতজ্ঞতা প্রকাশ কর‌ছি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপ‌জেলার বেতকাপা ইউ‌নিয়‌নের রাই‌তি নড়াইল গ্রা‌মের বকু প‌্রধা‌নে কন‌্যা এবং ক‌বি ও অ‌ভি‌নেতা এসএম রোকন পাশার সহধর্মী‌ণি উদয়মান লেখিকা ক‌বি কুমকুম খাতু‌ন এর প্রতি।

আপনাদের জীব‌নের মঙ্গল ও দীর্ঘায়ু কামনাসহ আগামী দিনগুলাে সুন্দর ভাবে কাটুক এই শুভকামনা রইলাে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991