শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

তৃতীয় বারের মতো হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি এমরান হোসেন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৪১ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ মামলার রহস্য উদঘাটনের আলোকে ৩য় বারের মতো হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ( ওসি) মনোনীত হলেন বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন।
গতকাল রোববার (৬ মার্চ) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ,চুরি-ডাকতি,দাঙ্গা-হাঙ্গামা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতার,গ্রেফতারী পরোয়ানা তামিল,ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা প্রদান সহ অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা তুলে দেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি।এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার( সদর) মাহমুদুল হাসান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের সহ জেলার বিভিন্ন থানার কর্মকর্তাবৃন্দ।
এছাড়াও মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত হন বানিয়াচং থানার সেকেন্ড অফিসার শামসুল আলম এবং গ্রেফতারী পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন বানিয়াচং থানার এএসআই মোঃ তোহা।এই বিষয়ে জেলার শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ এমরান হোসেন জানান, সকলের প্রচেষ্টায় আমার এই অর্জন। পেশাগত দাযিত্ব পালনকালে আমি পুলিশ সুপার মহোদয়,সার্কেল এসপি মহোদয়ের দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছি। আমি পুলিশের পেশায় এসেছি মানুষের সেবা করার জন্য। আমার সর্বোচ্চ সেবা দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি মাত্র। আমি বিশ্বাস করি আমরা চাইলেই একটা সুন্দর সমাজ আগামী প্রজন্মকে উপহার দিতে পারব।উল্লেখ্য বৈশ্বিক মহামারি করোনার শুরুতেই বানিয়াচং থানায় ওসি হিসেবে যোগ দিয়েছিলেন এমরান হোসেন। যোগদানের পর থেকেই এলাকায় করোনাকালীন সময়ে নানা কর্মকান্ডে নিজে নিয়োজিত রেখেছেন। দাঙ্গা-হাঙ্গামা রোধে দেশীয় অস্ত্র উদ্ধার, চোর-ডাকাত-মাদকসেবী,ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করে অনন্য নজির স্থাপন করে যাচ্ছেন ওসি এমরান হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991