মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন
ঘোষনা
আমতলীর মেয়ে চিত্র নায়িকা শিমু হত্যাঃ তদন্ত প্রতিবেদন দিতে ষষ্ঠ বার সময় নিল পুলিশ    বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারাত ও পথসভা অনুষ্ঠিত  যা খুশি’ বাজার নিয়ন্ত্রণে রাষ্ট্রীয় তত্ত্বাবধানও কিন্তু জরুরী নয় মাসের অন্তঃসত্ত্বা জহুরা মুক্তাকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে সোহেল আহমেদ সেলিম,রাশেদ আমিন ও ভাতিজি নিকির বিরুদ্ধে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় উপ-সচিবের তিন দিনের রিমান্ড মঞ্জুর। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আমতলীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালিত হবিগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত ইসলামপুর সাজেলেরচর নদী ভাঙ্গন পরিদর্শন করেন -ধর্মপ্রতিমন্ত্রী। সাভারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন পালিত হয়েছে । 

দীর্ঘ অপেক্ষার পর সিরাজুল ইসলাম সুলতানকে সভাপতি ও নাছির মড়লকে সাধারণ করে গাজীপুর জেলা ছাত্রলীগের কমিটির নাম ঘোষণা

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৯০ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
দীর্ঘ অপেক্ষার পর সিরাজুল ইসলাম সুলতানকে সভাপতি ও নাছির মড়লকে সাধারণ করে গাজীপুর জেলা ছাত্রলীগের কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়৷

আজ বুধবার(২৭ এপ্রিল)সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য জানানো হয়।

এ ছাড়াও মাহমুদ হাসান পারভেজ,ইমরান চৌধুরী,সারোয়ার জাহান মামুন,এস.এম. জুবায়ের হিমেলকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

সংগঠন সূত্রে জানা গেছে, ২০১৫ সালে গাজীপুর জেলা ছাত্রলীগের আগের কমিটি গঠন করা হয়েছিল। নবগঠিত কমিটির সভাপতি সিরাজুল ইসলাম সুলতান কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। এ ছাড়া নতুন কমিটির সাধারণ সম্পাদক নাছির মড়ল গত কমিটির কার্যকরী সদস্য ছিলেন।সভাপতি ও সাধারণ সম্পাদক একই উপজেলার,একই ইউনিয়ন এবং একই ওর্য়াডের বাসিন্দা।

চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে উঠে ত্যাগের মনোভাব নিয়ে সংগঠনের আদর্শ সমুন্নত রেখে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যাশার কথা জানান নাছির মড়ল।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সত্যিকারভাবে তাঁর আদর্শ বুকে ধারণ করে ছাত্রসমাজের কল্যাণ কাজ করা হবে। কেন্দ্রীয় সংসদের নির্দেশে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি করে সংগঠনকে আরও শক্তিশালী করা হবে।

উল্লেখ,গত ৩১ শে মে,২০১৫ সালে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ এবং সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের দ্বারা নিযুক্ত হন গাজীপুর জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি মো.দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক মো.জাহিদুল আলম রবিন।তারপর ১২ মাস ১৬ দিন পর ১ বছর মেয়াদে ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।পরবর্তীতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই গাজীপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে জীবন-বৃত্তান্ত গ্রহণ করা হয়।কিন্তু কমিটি গঠনে তেমন কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991