শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

দৃষ্টি প্রতিবন্ধী হাফেজদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মানবিক বাংলাদেশ সোসাইটি

সেলিম মাহমুদ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩৭১ বার পঠিত

কনকনে ঠান্ডা হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত অসহায় শীতার্ত মানুষের জনজীবন।অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন শীত বস্ত্রের। আর সেই কথা ভেবেই অন্ধ হাফেজ দের পাশে দাঁড়ালেন মানবিক বাংলাদেশ সোসাইটি সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল রাতে মানবিক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মানবিক বন্ধু আদম তমিজির নির্দেশে সংগঠনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ঢাকা কামরাঙ্গিরচর এলাকায় এই কম্বল বিতরন করেন এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপ-প্রচার সম্পাদক মোবারক হোসেন শুভ, কামরাঙ্গিরচর থানা কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন প্রমুখ।
এসময় উপস্থিত নেত্রবৃন্দরা বলেন খেটে খাওয়া ছিন্নমূল মানুষেরা বিভিন্ন জায়গায় অসহায়ের মতো শীতের কষ্টে দিনযাপন করছে। শীতবস্ত্রের অভাবে কষ্টে রাত কাটায় তারা। এই শীতে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাচ্ছে। তাই আমরা তাদের মাঝে শীত বস্ত্র দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করেছি। আর তাদের সেবায় আমাদের এই আয়োজন।
তিনি আরও বলেন, চলতি শীতে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তা ছাড়া এ সময়ে শীতজনিত প্রাদুর্ভাব যেমন—সর্দি—কাশি, হাঁপানিসহ নানা রোগে আক্রান্ত থাকে বেশির ভাগ মানুষ। তাই সরকারের পাশাপাশি অসহায় মানুষের চিকিৎসাসেবা প্রদানে বিত্তশালীদেরও এগিয়ে আসা উচিত বলে আমরা মনে করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991