সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

দেবহাটায় সাবেক ও বর্তমান ছাত্রলীগের মধ্যে জয়বাংলা প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৪০ বার পঠিত

মোঃ রিয়াজুল ইসলাম (আলম) সাতক্ষীরা,দেবহাটা প্রতিনিধি:- দেবহাটা উপজেলার সরকারি খান বাহাদুর আহছানউল্লাহ কলেজ মাঠে ২৯ এপ্রিল, ২৩ ইং শনিবার সকাল ১১ টায় সাবেক ছাত্রলীগ ও বর্তমান ছাত্রলীগদের মধ্যে জয়বাংলা প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান ছাত্রলীগ টিম লিডার ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান আশিক। অন্যদিকে সাবেক ছাত্রলীগ ক্রিকেট একাদশের টিম লিডার ছিলেন দেবহাটার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি বর্তমান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সাতক্ষীরা জেলা সাবেক ছাত্রলীগের সভাপতি বর্তমান সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন, সাবেক জেলা সভাপতি বর্তমান জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুয়েল হাসান ও সাবেক সভাপতি বর্তমান যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দেবহাটার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি বর্তমানে উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম। অনুষ্টান সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত দিলেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মীর মোস্তাক আলী, সাবেক সাধারণ সম্পাদক এহছান হাবীব অয়ন, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দেবহাটা জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক কে.এম রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এসময় খেলাধুলার প্রতি যুবকদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, খেলাধুলা মন ও শরীরকে ভাল রাখে। আজ ক্রিকেটের জন্য আমরা ও আমাদের দেশ বিশ্বের কাছে সুপরিচিত। তিনি এধরনের আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ জানান। খেলায় একদিকে অংশগ্রহন করে সাবেক ছাত্রলীগ ক্রিকেট একাদশ ও অন্যদিকে অংশগ্রহন করে বর্তমান ছাত্রলীগ ক্রিকেট একাদশ। সাবেক ছাত্রলীগ একাদশ খেলায় সাত উইকেটে জয়লাভ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991