বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক জনতার বাংলার প্রধান সম্পাদক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ৩০৭ বার পঠিত

নিজিস্ব প্রতিনিধিঃ
দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আসছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় পবিত্র ঈদুল ফিতর। দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,

সাংবাদিক এম.মনির হোসেন, প্রধান সম্পাদক, দৈনিক জনতার বাংলা।

এক শুভেচ্ছা বার্তায়,তিনি দেশের বিভিন্ন জেলা, উপজেলাসহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

মাসব্যাপী পবিত্র সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।
সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে, মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরাই ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে দেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

*সামাজিক দুরত্ব, নিরাপদ স্বাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন*

সবাইকে অগ্রিম “ঈদ মোবারক”

-শুভেচ্ছান্তে-
এম.মনির হোসেন
প্রধান সম্পাদক
দৈনিক জনতার বাংলা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991