বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

দেশবাসীর দোয়া এবং সহযোগিতায় ১৮ বছর পেরিয়ে আজ ১৯ বছরে পদার্পণ করেছে র‍্যাব ফোর্সেস ।

মোঃ শাহ্ সৈয়দ খাঁন‌
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৬৮ বার পঠিত

ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধানঃ দেশবাসীর দোয়া এবং সহযোগিতায় ১৮ বছর পেরিয়ে আজ ১৯ বছরে পদার্পণ করেছে র‍্যাব ফোর্সেস । দেড় যুগের এই দীর্ঘ যাত্রায় দেশের মানুষের মানবাধিকার রক্ষায় বিশ্বস্ততার সাথে কাজ করেছে র‍্যাব ফোর্সেস । সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, সংঘবদ্ধ অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালনের মাধ্যমে সম্মানিত নাগরিকদের জন্য একটি নিরাপদ, সুন্দর, সুখী ও শান্তিপূর্ণ আবাসভূমির লক্ষ্যে নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ র‍্যাব ফোর্সেস।

নতুন বছরে আইন শৃঙ্খলা পরিস্থিতির আরও উন্নয়নের সংকল্প এবং জনগণের জানমালের নিরাপত্তায় প্রতিটি পদক্ষেপ সততা ও সাহসের সাথে গ্রহনে র‍্যাব বদ্ধ পরিকর। বিগত বছরগুলোতে আমাদের কার্যক্রমের মাধ্যমে সম্মানিত নাগরিকদের আস্থা ও ভালবাসা অর্জন করতে পেরে আমরা কৃতজ্ঞ ও গর্বিত ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991