শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

দৌলতপুরে চোরাই গরু উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৮৬ বার পঠিত

মোঃ জহুরুল ইসলাম কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নে গত দুই মাসে ২০ টির অধিক গরু চুরি হয়েছে।

গতকাল সোমবার রাতে দৌলতখালী গ্রামের মৃত নুরুল সরদারের ছেলে পেয়ার সরদারের ২ লক্ষাধিক টাকা দামের একটি গাভি গরু চুরি হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানায় পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লাহ বলেন, কুষ্টিয়া পুলিশ সুপার খায়রুল আলমের এর নির্দেশনায় আমার নেতৃত্বে সোমবার দিনগত ভোর রাতে এস আই আবু জাফর সঙ্গীত অফিসার নিয়ে অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা করাকালীন সময়ে ভোর রাতে হোসেনাবাদ এলাকায় পৌঁছালে সন্দেহজনক গতিতে একটি ট্রাক আসতে দেখলে ট্রাকের গতি রোধ করার চেষ্টা করে। ট্রাক না থামিয়ে পালানোর চেষ্টা করে ড্রাইভার । এ সময় ধাওয়া দিয়ে ট্রাকটি থামিয়ে চোরাই গরু সহ ২ জনকে আটক করে।তার দেওয়া তথ্য মতে দৌলতখালী গ্রামের কালু নামে এক চোরকে আটক করা হয়েছে ।তিনি আর বলেন সকল চোরকে ধরার জন্য অভিযান অব্যাহত আছে গরু চুরির সাথে সম্পৃক্ত থাকলে সে যত বড় লোক হোকনা কেন তাকে ছাড় দেওয়া হবে না।তাদের নামে চুরি আইনে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে।

উল্লেখ্য গত ২ মাসে সদর ইউনিয়ন গত দুই মাসে চুরি হয়েছে দৌলতখালী সরদার পাড়ার রাহাতুলের গরু , মজিরউদ্দিনের গরু , মাহাতাব উদ্দিনের ছেলে সিদ্দিকের গরু, হাজি পাড়ার আনারুলের গরু, দাড়ের পাড়ার জালাল উদ্দীনের গরু, আমাদুল হকের গরু, চৌধুরী পাড়ার আসলাম উদ্দিনের গরু , গড়বাড়িয়া গ্রামের ইনদাদুল হক ও তার ভাই এর গরু,হাকিমপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হকের গরু , ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991