শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

নওগাঁর নিয়ামতপুরে আন্তর্জাতিক মিডওয়াইফারি ও নার্সেস দিবস পালিত৷

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৬১ বার পঠিত

জাকির হোসেন স্টাফ রিপোর্টারঃ
‘বিশ্ব স্বাস্থসেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান ও নার্সদের অধিকার সংরক্ষণ করুন’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে নওগাঁর নিয়ামতপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক মিডওয়ইফারি ও নার্সেস দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রশাসক ড. মাহবুবুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। এছাড়াও বক্তব্য রাখেন ডা. তুর্য ও নার্সিং সুপারভাইজার সাজেরা খাতুন। সভায় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত সিনিয়র স্টাফ নার্স, মিডওয়াইফসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991