বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৯২ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ- বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকাল ৯টায় জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আবু শামীম আজাদ।

পরে শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আদালত চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রায় জেলা জজশিপের বিচারক, জেলা প্রশাসনের কর্মকর্তা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা অংশ নেয়।
শোভযাত্রা শেষে আদালত প্রাঙ্গনে দিবসটির তাৎপর্য তুলে ধরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার
মুহাম্মদ রাশিদুল হক, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম, নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক মেহেদি হাসান তালুকদার, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সিনিয়র সহকারী জজ কুদরাত-ই-খোদা, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, পিপি আব্দুল খালেক, জিপি মোস্তাফিজুর রহমান এবং প্যানেল আইনজীবি ডিএম আব্দুল বারী বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991