বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান

নতুন রাজনৈতিক দল “নৈতিক সমাজ”-এর মহা-সচিব নির্বাচিত হলেন ঠাকুরগাঁও জেলার আইনজীবী আবু নাসের

মাসুদ রানা লেমন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২২৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
সকল মানুষের জন্য উন্নত জীবন-মান ও মর্যাদা অর্জন। মানবিক ও নৈতিক রাজনীতির আপোষহীন পথিকৃৎ। এই স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠিত হয়েছে নতুন রাজনৈতিক দল নৈতিক সমাজ ।

বৃহস্পতিবার ৩১ শে মার্চ জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়াম প্রাঙ্গণে উক্ত দলের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সবার সম্মতিক্রমে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ও রাষ্ট্রদূত আমসা আ আমিন এবং মহা-সচিব নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার হরিপর উপজেলার কৃতি সন্তান অ্যাডভোকেট আবু নাসের হোসাইন সরকার। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে- উপস্থিত ছিলেন সংবিধান প্রণেতা ডঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, সাবেক ভিপি নুরুল হক, ঢাকা ও মানবাধিকার সংস্থার কেন্দ্রীয় দপ্তর সম্পাদক লেখক ও কলামিস্ট মনিরুল ইসলাম রয়েল সহ দেশের একঝাঁক সুনাগরিক। সম্মেলনে সবাই উক্ত রাজনৈতিক দল ‘ নৈতিক সমাজ’- এর সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991