বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

নবীনগরে কুখ্যাত মাদক বিত্রুিকারী মাদক সেবি কে মোবাইল কোটের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা ও জেল 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নবীনগর উপজেলার নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আলোকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মাদক সেবনরত অবস্থায় একজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় মাদকসেবী মাতলামিসহ অশ্লীল আচরণ করতেছিল। উক্ত অপরাধ আমলে নিয়ে স্বাক্ষীদের উপস্থিতে মাদকদেবী নিজেদের অপরাধ স্বীকার করে। অপরাধ স্বীকার করার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় মাদক সম্রাট লিটনকে (৫০) কে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০(দশ) হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। ঘটনাস্থল থেকে মদ (১ বোতল) ও ইয়াবা সেবনে সরঞ্জামাদি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকের নমুনা সংগ্রহ করে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেড মোশাররফ হোসাইন। উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা, নবীনগর থানা, ইন্সপেক্টর (তদন্ত), নবীনগর থানা। উক্ত সক্রিয়ভাবে সহযোগীতা করেন পুলিশ বিভাগ, নবীনগর ও নবীনগর উপজেলার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

মোশারফ হোসাইন জানান মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991