শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

নরসিংদীর রায়পুরায় বাস-পিকআপ সংঘর্ষে ৩ জন নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

পারভেজ মোশারফ স্টাফ রিপোর্টারঃ

নরসিংদীর রায়পুরায় ঢাকা সিলেট মহাসড়কে দুই যাত্রিবাহী বাস এবং পিকআপের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরোও একজন সহ ৩ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও ১০ জন।

 

মঙ্গলবার ভোর সারে তিনটার দিকে উপজেলার নিলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫) একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো রেনু মিয়া (৬৬) ও চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো কামাল মিয়া(৩৫)। কামালকে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় মারা যান। এ তথ্য নিশ্চিত করেন কালিকচ্ছ ইউপি সদস্য মো সাইদুর রহমান মেম্বার। তিনি জানান, গুরুতর আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় মো কামাল মিয়া(৩৫) মারা গেছে। স্বজনরা লাশ বাড়ি নিয়ে যাচ্ছে।

 

এদিকে আহতরা হলো পিকাপ চালক আবদুল জলিল(৫৫), সহকারী মো মাহমুদ আলী(৩৩), ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ (২৫), সুধাংশো দাশ (৪৫), সবুজ মিয়া(৩৩)। তারা সকলে একই উপজেলার বাসিন্দা ও পেশায় মাছ ব্যবসায়ী।

 

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে রায়পুরা উপজেলার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাসের চাকা পাঞ্চার হয়ে সড়কের পাশে দাড়িয়ে ছিলো। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জ গামী লাকী এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রিবাহী বাস বিআরটিসি বাসটিকে পাশ কাটাতে যায়। অপরদিকে একই সময় ব্রাহ্মনবাড়িয়ার সরাইল থেকে ছেড়ে আসা ঢাকা গামী মাছভর্তি একটি পিকআপ বাস নীলকুঠি এলাকায় পৌছালে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে পিকআপটির সামনের অংশ কিছুটা দুমড়ে মুচড়ে যায়।

 

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের আশপাশের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

 

নীলকুঠি এলাকায় ব্যবসায়ী কালাম মিয়া জানান, রাত সাড়ে তিনটার সময় হঠাৎ শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখি বাস পিকাপ মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে দুইজন নিহত হন। স্থানীয় ও পুলিশের সহায়তা চাপা পরে আটকে থাকা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাসের চালক ও সহকারী ঘটনার পর পালিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক জানান, নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায়। গাড়ি তিনটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991