শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
ঘোষনা
হাতিয়ায় ফরেস্টের বাগান থেকে আগ্নেয় অস্ত্র উদ্ধার। গাইবান্ধা ফুলছ‌রি‌ উপজেলায় বন‌্যা ক্ষতিগ্রস্থ ২ হাজার প‌রিবার‌কে ত্রাণ বিতরণ নদী বাঁধের কাজ করতে গিয়ে সুপারভাইজারের মৃত্যু। সিরাজগঞ্জের কালিয়া হরিপুর ইউনিয়নের যমুনা নদীর তীরবর্তী নিম্নাঞ্চল বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ  উন্নত মানসিকতা সততা, দেশপ্রেম, সুশিক্ষাই পারে দেশকে সমৃদ্ধি করতে  এস এম শাহজাদা (এমপি) রাজশাহীর প্রতিটা বাজারে সবজি ও মাছের দামে আগুন সিরাজগঞ্জ যমুনানদীর দূর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নে বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ  সাপাহারের ৩টন আম গেলো নেপাল ও কুয়েতে গোদাগাড়ীতে ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইন সহ ০২ জন আসামী গ্রেফতার । সিরাজগঞ্জ সদরে তিন ইউনিয়ন আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাচোলে ফসলের সাথে শত্রুতা!

জাহাঙ্গীর আলম বাবু
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১০৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রাতের আধারে ৩বিঘা গমের ক্ষেত নষ্ঠ করছে দুর্বৃত্তারা।ভূক্তোভূগি বিচার পাবার আশায় এ বিষয়ে নাচোল থানায় একটি অভিযোগ করেছেন।

ভূক্তোভূগি নাজির হোসেন জানান,কসবা ইউপির চন্দনা গ্রামের মোঃ কালুমুদ্দিন(৫০)মোঃ মজিবুর রহমান(৩০),জেন্টু(২৯),নজরুল ইসলাম(৪৭),নুরুল ইসলাম ঈসা মাস্টার(৬৫)ও ফারুক হোসেন(৩৭)সহ আরো কয়েকজন দৃর্বৃত্ত পূর্ব শত্রুতার জেরে নাচোল উপজেলার যাদুপুর মৌজার ১৬১ ও ১৬৩ দাগের প্রায় ১০৩.৯৬ শতক(প্রায় ৬৩ কাঠা) জমির রোপনকৃত গম ক্ষেতে গত ২৯/১২/২০২১ ইং তারিখ বুধবার সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে আমার ভোগদখলকৃত জমিতে অবৈধ অনুপ্রবেশ করে ভাড়াটিয়া গুন্ডা বাহিনী নিয়ে ট্রাক্টর দিয়ে রোপনকৃত গম ক্ষেত নষ্ঠ করে। যার ক্ষতি পরিমান প্রায় ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা।

বিবাদিদেরকে আমি ক্ষেত নষ্ঠ করার বিষয়টি অবহিত করতে গেলে উল্টো আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করছে ও প্রাণ নাশের হুমকি প্রদান করে।প্রেক্ষিতি নাচোল থানায় বিচার পাবার আশায় নাচোল থানায় একটি অভিযোগের করেছি।

তিনি আরো জানান,উক্ত জমি মূলমালিক আরএস রেকর্ড মূলে মৃত নৈইমুদ্দিন ও মৃত ফাতেমা বিবির ছিলেন।

পরবর্তীতে ওয়ারিশানমূলে তার ছেলে মেয়ে নাতী পুতিরা অংশিদার হন এবং তাদের নামে খারিজ খতিয়ান ও হোল্ডিং চালু রয়েছে।

পরবর্তীতে ২০০৭ সালে চাঁপাইনবাবগঞ্জ বিজ্ঞ আদালতে ফাতেমার ছেলে বিবাদি আয়েশ উদ্দিন ও তোজলুর রহমান মামলা করেন।কিন্ত বিজ্ঞ আদালত ওয়ারিশানমূলে ভোগদখল করার পক্ষে রায় প্রদান করেন। যার নথিপত্র আমাদের কাছে রয়েছে।

এ বিষয়ে বিবাদি নুরুল ইসলাম ঈসা মাস্টারের সাথে সংঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমি এ গুলোর সাথে জড়িত নই।গত ২১ ডিসেম্বর থেকে আমার স্ত্রীর চিকিৎসা জনিত কারেন রাজশাহীতে ছিলাম।তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991