শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে হাতুড়ী দিয়ে পিটিয়ে স্ত্রীকে খুন করলো স্বামী ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৭ বার পঠিত
এম. এস. শিবলী, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) জেলা ব্যুরো প্রধানঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের সাইদুল নামে এক যুবকের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতিবার (৩ই জানুয়ারী) আনুমানিক রাত ১০ ঘটিকার সময় পারিবারিক কলহের জেরে অভিযুক্ত স্বামী সাইদুল (৩৬) তার ছেলে সন্তানদ্বয় অর্ণব (১২) ও সিয়াম (১০) এর সামনে হাত-পা বেধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রী আঁখি আক্তার (৩২) কে হত্যা করে বলে জানা যায়। এছাড়াও প্রায় ৬ মাস পূর্বে অভিযুক্ত সাইদুল তুহিন (১৬) নামে তার খালাতো ভাইকে ব্যবসা প্রতিষ্ঠানে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন বলে জানান এলাকাবাসী। হত্যাকাণ্ডে জড়িত অভিযুক্ত সাইদুল পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলাম (সুধা)’র ছেলে।
নিহত আঁখি আক্তার একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহীম প্রধানের মেয়ে । এলাকাবাসী জানান, হত্যাকারী সাইদুল একজন মাদক ব্যবসায়ী । সাইদুল প্রায়ই তার স্ত্রী আঁখি আক্তারকে মারধোর করতো । বৃহস্পতিবার রাতে হঠা९ তার ঘরে ছেলেদের আওয়াজ শুনে এলাকার লোকজন এগিয়ে গেলে হাত-পা বাধা, পুরো মুখ রক্তাক্ত ও থেতলানো অবস্থায় দেখতে পায় ।
পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সরেজমিনে হত্যাকাণ্ডের সাথে জড়িত সাইদুলের বাড়ীতে গেলে ঘরের আসবাবপত্র এলো মেলো ও রক্তাক্ত অবস্থায় দেখা যায়। একই সাথে নিহত আঁখি আক্তারের বাড়িতে গেলে স্বজনদের কান্নায় যেন আকাশ-বাতাস ভারী হয়ে আছে । নিহত আঁখি আক্তারের হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী দুই ছেলে অর্ণব ও সিয়াম জানান, রাতে আমাদের মায়ের সাথে বাবার কথা কাটাকাটির এক পর্যায়ে মাকে হাত-পা বেধে হাতুড়ি দিয়ে পেটানো শুরু করেন বাবা। মায়ের চিৎকার এর আওয়াজ শুনে আমরা পাশের কক্ষ থেকে দৌড়ে গেলে বাবা আমাদেরকে ধাক্কাধাক্কি করে পালিয়ে যান ।
এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সুমন জানান, গৃহবধূ আঁখি আক্তারের হত্যার কথা শুনে সঙ্গে সঙ্গে ঐ এলাকায় পুলিশ পাঠিয়েছি। নিহত আঁখি আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী সাইদুল এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991