শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

নিয়ামতপুরে অভ্যন্তরীন ধান চাল সংগ্রহের উদ্বোধন। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৯৯ বার পঠিত

জাকির হোসেন স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর নিয়ামতপুরে অভ্যন্তরীন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে খাদ্য গুদামে এ ধান চাল সংগ্রহের উদ্বোধন হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা আনোয়ার পারভেজ, এসএসডি কর্মকর্তা ইমরান হোসেন, উৎপল সরকার পিন্টু প্রমূখ।

এসএসডি কর্মকর্তা ইমরান হোসেন বলেন, উপজেলার ভাবিচা ইউনিয়নের রাউতাড়া গ্রামের ওয়াহেদ আলীর কাছ থেকে ২৭ টাকা কেজি হিসেবে ১ টন ধান এবং উত্তরা চাউল কলের কাছ থেকে ৪০ টাকা দরে ৬ টন চাল সংগ্রহ করা হয়। চলতি মৌসুমে নিয়ামতপুরে বোরো ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ৫৯৬ মেট্টিক টন এবং চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা ৩ হাজার ৯৪ মেট্টিক টন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991