বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

নিয়ামতপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জাকির হোসেন
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২১৩ বার পঠিত

নওগাঁর নিয়ামতপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকাল ৬.০৬ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা শুরু করা হয়।
এরপর সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতিস্তম্ভে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি এর পক্ষে পুষ্পস্তবক অর্পণের পরে মুক্তি যোদ্ধা সংসদ, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান প্রধান শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর সকাল ৮.০০ ঘটিকায় নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ক্রীড়া অনুষ্ঠান শেষে দুপুর ১২ টায় বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল ও নাদিরা বেগম, সহকারী কমিশনার ভূমি মনজুরুল আলম, অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবসহ সকল সরকারি বেসরকারি দপ্তরের দপ্তর প্রধান, স্থানীয় নেতা-কর্মী, শিক্ষক, ইমাম সাংবাদিক প্রমূখ।
এর আগে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে দিবসটির তাৎপর্য আলোচনা ও দোয়া মাহফিল করেন স্থানীয় নেতা-কর্মীরা।
২৬/০৩/২০২২ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991