শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদকের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাই খাদ্যমন্ত্রী।

জাকির হোসেন
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৯০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক ইউনুস আলীর(৬৫) দাফন কাজ সম্পন্ন হয়েছে। গতকাল রাতে চন্দননগর (কাঁশাকুড়ি) মাদ্রাসার মাহফিলের দাওয়াত খেয়ে বাড়ি ফিরার পথে বেগুনবাড়ি গ্রামের পূর্ব দিকে রাস্তায় শরীরে গরম অনুভব হলে শরীরের পোশাক খুলে। তার কিছুক্ষণ পর রাত প্রায় ৯.৩০টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢুলে পড়েন। তিনি নিয়ামতপুর উপজেলার ২নং চন্দননগর ইউনিয়নের করমজাই গ্রামের বাসিন্দা। তার মৃত্যুকালে তিনি ৪ জন ছেলে ও ২ জন মেয়ে স্ত্রী রেখে যান। তার মৃত্যুর খবর পেয়ে মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি মরহুমকে শেষ বিদায় জানাতে মরহুমার বাড়িতে উপস্থিত হন এবং বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোক প্রকাশ করেন এবং শোক শন্তু পরিবারের প্রতি সমবেদনা জানান।

ইউনুস আলী একজন ভালো মানুষ ছিলেন। তিনি নিজের জন্য কোনো কিছু করেননি। তিনি গ্রামের মানুষের জন্য কাজ করেছেন বলে মন্তব্য করেন খাদ্যমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন
নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ৩নং ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, ২নং চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ২নং চন্দননগর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি শীষ মোহাম্মদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আঃ রহমান, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991