বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১১:৩১ অপরাহ্ন
ঘোষনা
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ০২ কেজি গাঁজা সহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার। রাজশাহী সিটিতে শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে: প্রধান নির্বাচন কমিশনার আজ থেকে চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক কর্মসূচী অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত। লক্ষ্মীপুরে নলকূপের পানি নিয়ে মারামারি নারীসহ আহত ২। মির্জাগঞ্জে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল বৃদ্ধ নান্দাইলে বস্তা ভারতীয়  শাড়ি-লেহেঙ্গা সহ আটক ২ তীব্র গরমে রায়পুরা শতদল বালিকা উচ্চ বিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী অসুস্থ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটে ঈদুল আযহা উপলক্ষে শিল্প মালিক প্রতিনিধিদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদকের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাই খাদ্যমন্ত্রী।

জাকির হোসেন
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক ইউনুস আলীর(৬৫) দাফন কাজ সম্পন্ন হয়েছে। গতকাল রাতে চন্দননগর (কাঁশাকুড়ি) মাদ্রাসার মাহফিলের দাওয়াত খেয়ে বাড়ি ফিরার পথে বেগুনবাড়ি গ্রামের পূর্ব দিকে রাস্তায় শরীরে গরম অনুভব হলে শরীরের পোশাক খুলে। তার কিছুক্ষণ পর রাত প্রায় ৯.৩০টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢুলে পড়েন। তিনি নিয়ামতপুর উপজেলার ২নং চন্দননগর ইউনিয়নের করমজাই গ্রামের বাসিন্দা। তার মৃত্যুকালে তিনি ৪ জন ছেলে ও ২ জন মেয়ে স্ত্রী রেখে যান। তার মৃত্যুর খবর পেয়ে মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি মরহুমকে শেষ বিদায় জানাতে মরহুমার বাড়িতে উপস্থিত হন এবং বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোক প্রকাশ করেন এবং শোক শন্তু পরিবারের প্রতি সমবেদনা জানান।

ইউনুস আলী একজন ভালো মানুষ ছিলেন। তিনি নিজের জন্য কোনো কিছু করেননি। তিনি গ্রামের মানুষের জন্য কাজ করেছেন বলে মন্তব্য করেন খাদ্যমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন
নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ৩নং ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, ২নং চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ২নং চন্দননগর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি শীষ মোহাম্মদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আঃ রহমান, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991