শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

নিয়ামতপুর সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু,  আহত অপর নারী হাসপাতালে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২১০ বার পঠিত

জাকির হোসেন স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর নিয়ামতপুরে সড়ক দূর্ঘটনায় নাসিনা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাবিবা বেগম (৫৪) নামের আরেক নারী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন রামেক হাসপাতালের বেডে। সোমবার সকাল সোয়া ৫টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের (আড্ড-নাচোল রোডে) বাঘাব্রীজ সংলগ্ন সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত হাবিবা রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের বাসিন্দা মফিজুদ্দীনের স্ত্রী এবং আহত হাবিবা বেগম একই গ্রামের মৃত একরাম আলীর স্ত্রী।

নিহতের স্বজনরা জানায়, খুব ভোরে ফজরের নামাজ শেষ করে প্রতিদিনের ন্যায় নাসিমা ও হাবিবা প্রাতঃভ্রমনে বেরিয়েছিলেন। তারা বাঘাব্রীজের নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকাপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে তাদের চাপা দেয়। এতে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাদের দু’জনকেই গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বেলা ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন নাসিমা।

ঘটনার সত্যতা জানতে চাইলে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, এমন একটি দূর্ঘটনার কথা তিনি শুনেছেন। তবে নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991