শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

নেত্রকোণা জেলা প্রশাসন খালিয়াজুরীতে ফসল রক্ষা বাঁধ রক্ষায় সম্মিলিতভাবে সবাইকে নিয়ে কাজ করছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৪৩ বার পঠিত

নেত্রকোণা বিশেষ প্রতিনিধিঃ
ভারতের মেঘালয় রাজ্যের চেরাপুঞ্জিতে ভারী বর্ষণের কারণে নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার ধনু নদীতে পানি অব্যাহতভাবে বৃদ্ধি পাচ্ছে। বৈরি আবহাওয়ার কারণে সৃষ্ট প্রচন্ড ঢেউয়ে কির্ত্তনখোলা বাঁধ আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। বাঁধের ঝুঁকিপূর্ণ স্থানসমূহে বাঁশের তর্জা, বালির বস্তা, ধারা দিয়ে ঝুঁকিমুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নেত্রকোণা জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব কাজি মোঃ আবদুর রহমান উপস্থিত হয়ে বাঁধের ঝুঁকিপূর্ণ স্থানসমূহ পরিদর্শন করেন এবং বাঁধ রক্ষায় গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন। জেলা প্রশাসন, সকল পিআইসির সদস্য, জনপ্রতিনিধি, পানি উন্নয়ন বোর্ড, সংশ্লিষ্ট কর্মকর্তা এবং কৃষকগণ কর্তৃক বাঁধগুলোর নিবিড় তত্ত্বাবধান অব্যাহত রয়েছে। এসময় জেলা প্রশাসক মহোদয় বলেন, “বৈরি আবহাওয়ার কারণে সৃষ্ট ঝুঁকি নিরসনে সম্মিলিত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং শীঘ্রই খালিয়াজুরীতে ফসল রক্ষায় একটি পাকা বাঁধ নির্মান প্রস্তাব গ্রহণ করার মাধ্যমে এ অঞ্চলের মানুষের দুর্ভোগ নিরসনে স্থায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোণা, উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নির্বাহী প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ড, উপজেলা নির্বাহী অফিসার, খালিয়াজুরী, সহকারী কমিশনার (ভূমি), জেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991